শয়তান পুলিশ আমাকে আর আমার আম্মুকে জোর করে চুদলো bangla choti story

bangla choti golpo

হ্যালো বন্ধুরা তোমরা সবাই কেমন আছো আজ আমি তোমাদের সাথে শেয়ার করব আমার জীবনে ঘটে যাওয়া সত্যি একটি ঘটনা।আমার নাম তমা আমি খুব গরীব ঘরের মেয়ে আমার বাবা মাছের ব্যবসা করে ভ্যানে করে বিভিন্ন রাস্তায় হেঁটে হেঁটে মাছ বিক্রি করে।কোনরকম করে আমাদের সংসার চলে আমার বড় ভাই আছে কিন্তু আমার বাবাকে কোন হেল্প করে না ও খুব খারাপ ছেলেদের সাথে আড্ডা দেয় আর বিভিন্ন নেশা করে এই নিয়ে আমাদের বাসায় খুব ঝগড়াঝাটি হয় আমার বাবা প্রায় ওকে মারতে যায় কিন্তু মা ঠেকায় যাতে করে মানুষ জন না শুনে। bangla choti story

আমার ভাই কয়েকবার বিভিন্ন নেশার জিনিস খেতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছে মাঝে মাঝে কিছুদিন থানায় থাকতে হয়েছে বাবা কিছু টাকা পয়সা দিয়ে পুলিশের হাত-পা ধরে আমার ভাইকে ছাড়িয়ে নিয়েছে।রবিবার দুপুরে আমার ভাইকে পুলিশ ধরে নিয়ে গেল আমার বাবা বলল আমি আর ওকে ছারাতে পারবো না আমার কাছে কোন টাকা নেই ওই ছেলে জেলা পচে।মরুক।মা অনেক কান্নাকাটি করল আমার বাবাকে অনেক বুঝালো যাতে আমার ভাইকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে আসে কিন্তু আমার বাবা কিছুতেই রাজি হলো না।আমার মা অনেক কান্নাকাটি করল করে বললো তমা তুই আমার সাথে চল আমি আর তুই মিলে পুলিশের কাছে যাব আমি বললাম ঠিক আছে মা চলো। 

আমরা দুইজন বোরখা পড়ে থানায় গেলাম থানায় গিয়ে আমরা পুলিশ অফিসারের রুমে গেলাম আমার আম্মা পুলিশের কাছে গিয়ে বলল স্যার আমার পোলারে ছাইড়া দেন ও ছোট মানুষ ও ভুল করছে আর কখনো এমন করবে না আমরা গরীব মানুষ স্যার দয়া কইরা ওরে ছাইড়া দেন।পাশে থাকা একজন ছোট পুলিশ অফিসার সে বলল আপনি আমার সাথে আসেন আমি আর আমার মা তার পিছনে পিছনে গেলাম। তো পুলিশ আমাদের বলল দেখুন আপনার ছেলে তো অনেক বড় অন্যায় করছে ওকে তো কালকে কোর্টে পাঠায় দিবে ওর তো অনেক বছরের জেল হবে আমার মা পুলিশের পা ধরে বলল স্যার আমার ছেলেরে ছাইড়া দেন এমন করবে না। bangla choti story

ভ্যাসলিন লাগিয়ে তামান্নার পাছা চুদলাম

পুলিশ আমার আম্মারে হাত ধরে টেনে উঠিয়ে বলল আচ্ছা দেখছি কি করা যায় এভাবে তো আর হয় না। বড় স্যার শুনবেনা টাকা না দিলে উনি তোমার ছেলেকে ছাড়বেনা 50 হাজার টাকা দিলে আমি বড় স্যার কে বুঝিয়ে তোমার ছেলেকে ছাড়িয়ে দিব আমার মা বলল আমার বাসায় 50 টাকাও নাই আমরা খুব গরীব আর আমার স্বামী বলছে আমার ছেলে কে আর ছাড়াবেনা আমরা টাকা কই পাবো।আমি তো মহিলা মানুষ আমার কাছে তো কোন টাকা নাই সার। এখন পুলিশ বলল তাহলে তোমার ছেলেরে কেউ ছাড়াতে পারবে না আমার মা আবার কান্নাকাটি শুরু করল বলল না স্যার প্লিজ আমার ছেলেরে যেভাবে পারেন ছাইড়া দেন।

এইবার পুলিশ বলল টাকা দিতে না পারো অন্য কিছু দিতে পারবা? আমার মা বলল কি নেবেন স্যার আমার কাছে তো আর কিছু নাই পুলিশ বলল বুঝনাই কি চাই বড় স্যারের কাছে তোমারে পাঠাবো তোমার মেরে নিয়ে যাবা তুমি আমার মা কিছুক্ষণ চুপ করে থাকলো তারপর আমার ভাইয়ের কথা ভেবে বলল ঠিক আছে স্যার আমি যামু।পুলিশ বলল আচ্ছা দাঁড়াও আমি বড় স্যার কে বলে আসি পুলিশ অফিসার বড় স্যারের রুমে গেল কিছুক্ষণ পর আমাদেরকে বড় স্যারের রুমে পাঠালো।বড় স্যার রুমের দরজা আটকে দিল। তারপর বলল তোমার ছেলের তো অনেক বড় শাস্তি হবে অনেক খারাপ কাজ করছে সে।আমার মা বলল স্যার আমার ছেলেকে ছেরে দেন, আপনি যা চান আমার কাছে আমি আপনারই তাই দিব স্যার বলল আমি কি চাই তুমি বোঝনা আমার মা বললো বুঝি স্যার আপনি যেটা চান সেটাই হবে বড় স্যার আমার মায়ের কাছে আসলো এসে আমার মায়ের জড়িয়ে ধরল আর বলল তোমার মেয়ে তো মাশাল্লা খুব সুন্দর হয়েছে। bangla choti story

সে এক হাত দিয়ে আমার দুধ চেপে ধরল আমার মা বলল স্যার ও ছোটো মানুষ ওরে কিছু কইরেন না যা করবেন আমার সাথে করেন পুলিশ বলে ওরে মাগি তোর ভোদা তো ঝুলে গেছে আমি তোর মেয়ে কে চুদবো তুইতো বোনাস।তোর মেকে আমি চোদবো তুই হেল্প করবি এই কথা শুনে আমি খুব ভয় পেয়ে গেলাম কারন আমি এতক্ষণ বুঝি নাই পুলিশ কি চাইছে আমার মায়ের কাছে।আমি এখন বুঝলাম পুলিশ চায় আমাকে চুদতে আমি আম্মুকে বললাম আম্মু আমি বাসায় যাবো আমি এখানে থাকবো না স্যার পচা সার ভালো মানুষ না পুলিশ বলল হাহাহাহাহা আসো মামনি তোমাকে একটু আদর করে দিই বলে একটান দিয়ে আমাকে তার টেবিলের উপরে শুয়ে দিল কারণ রুমে শুধু একটা বড় টেবিল ছিল কারণ এটা থানার মধ্যে ছিল পুলিশ আমাকে টেবিলের উপরে ফেলে আমাকে কিস করতে লাগল আর হাত দিয়ে জোরে জোরে আমার দুধ টিপতে লাগল। bangla choti story

আমি চিৎকার করতে গেলে আমাকে খুব জোরে থাপ্পড় মারল আমি অনেক ব্যাথা পেলাম আমি কেদে দিলাম। পুলিশ আমার মাকে বলল তোর মেরে বল চুপচাপ আমার চোদাখেতে তা না হলে তোগো দুইটারে বেশ্যাপনা করিস বইলা জেলে ঢুকাই দিব আমার মা বল্লো তমা মা কিচ্ছু হবে না তুই কোন কথা বলিস না স্যার তোরে ব্যথা দিব না তুই চুপ করে থাকবি।আমিও চুপ করে থাকলাম আমি আর কিছু বললাম না এবার পুলিশ আমার জামা খুলে ফেলল খুলে খুব জোরে আমার দুধ চাটতে লাগলো তারপর আবার আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে আমার জিব্বা চুষতে লাগলো আমার মাকে বলল তোর মেয়ের পায়জামা খুলে দে তুই হেল্প কর তোর মেয়েকে চোদার জন্য। আমার মা পুলিশের কথামতো ওর পায়জামা খুলে দিল এবার পুলিশ আমার ভোদায় আঙ্গুল ঢুকিয়ে বের করে ঢুকিয়ে বের করে বারবার এমন করতে লাগল। পুলিশ বলল আমার মাকে তার প্যান্ট খুলে দিয়ে তার ধোন চুষতে।আমার মা বাধ্যগত মহিলার মত পুলিশের প্যান্টের বেল্ট খুলে পুরো প্যান্ট খুলে ফেলল তারপর খুব সুন্দর করে পুলিশের ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো আমি অবশ্য টেবিলের উপর শোয়া আমি দেখিনি তার ধোন কেমন কারণ পুলিশ আমার দুধ চাপতে ছিল একবার আর একবার আমার যোনীর মধ্যে আঙ্গুল ঢোকাচ্ছিল। bangla choti story

একবার মুখের মধ্যে জিব্বা দিয়ে আমার মুখ চুষতে ছিল এভাবে কিছুক্ষন করার পর পুলিশ আমাকে টেবিল থেকে নমিয়ে বলল এবার তুই ধোন চোষ তোর মা অনেক ধন চুষছে।এইবার তোর ধোন চুষে দেয়ার পালা। আমি বললাম আমি তো চুষতে পারিনা, পুলিশ আমার আম্মুকে বলল তোর মেএকে শিখিয়ে দে কিভাবে ভালো করে ধোন চুষতে হয়।আমার মা আমাকে বলল তমা আমি স্যারের ধন চুষে দেখিয়ে দিচ্ছি কিভাবে সুন্দর করে ধোন খেতে হয়।তুই দেখ ভাল করে তুই এইভাবে চুষবি যাতে করে স্যারের ধোনে দাত না লাগে দাত লাগলে স্যার ব্যথা পাবে। bangla choti story

ক্লাস নাইনের মেয়ে কে চোদা

খুব সুন্দর করে চুষলে স্যার খুব মজা পাবে, আমি দেখলাম আমার মা দুই ঠোঁটের মাঝখানে দিয়ে ধোন টা পুরো মুখে ঢুকিয়ে নিল তারপর আবার মুখ থেকে বের করে ধোনের মাথায় জিব্বা দিয়ে আস্তে আস্তে করে চাটতে লাগল এভাবে কিছুক্ষণ ধোনের মাথা চাটার পরে আমার মা পুলিশের ধোন তার চোখে মুখে নাকে মানে সারা মুখে পুলিশের ধোন আমার মা ঘষতে লাগল।তারপর আবার আমার মা মুখের মধ্যে ধোন নিয়ে সুন্দর করে চুষতে লাগলো পুলিশ বলল হইছে এবার বের কর। তুই খুব আরাম দিয়েছিস আমার এইবার তোর মেয়েকে বল আমার ধোন চুষতে। আমি আমার মায়ের মত করে পুলিশের ধন চুষতে শুরু করলাম পুলিশ বলল আমাকে তোর মেয়ে আমার ধোন খাক আর তুই আমার ধোনের বিচি খা আমি পুলিশের ধোন বারবার মুখের মধ্যে ঢুকাচ্ছিলাম আর বের করছিলাম।

কিন্তু ধোনটা অনেক বড় হওয়ায় আমার কষ্ট হচ্ছিল উনার ধন অনেক বড় আর মোটা ছিল কিন্তু অনেক বিশ্রী কালো ছিল। আর প্রচন্ড ঘামের দুর্গন্ধ ছিল।আমি মনে মনে ভাবলাম আমার মা আসলেই একটা খাঙ্কি মাগি সে যেভাবে পুলিশের ধোন খাচ্ছিলো দেখে মনে হচ্ছিল আমার মা খুব মজা পাচ্ছিল অথচ আমার গন্ধে বমি চলে আসতেছিল। তখন আমি বুঝলাম আমার মাও একটা চোদনবাজ মহিলা। সত্যি কথা বলতে কি কিছুক্ষণ ধোন চোষার পর আমার ও আর গন্ধে সমস্যা হচ্ছিল না আমারও ভালো লাগতেছিল। bangla choti story

আমার এখন সেক্স উঠে গেছে তাই ভালো লাগতেছিল এদিকে আমার মা আমার নিচে মুখ দিয়ে পুলিশের বিচি খাচ্ছিল আমি ধোন খাই আর আমার মা পুলিশের বিচি খায় পুলিশ দেখলাম আনন্দে আস্তে আস্তে চিৎকার করছিল পুলিশ বলল তোদের দুই মা মেয়েকে চুদে আজকে তোদের পেটে বাচ্চা পয়দা করে দিব তোরা দুইটাই খান্কি মাগি।পুলিশের মুখে গালি শুনে আমার মোটেও খারাপ লাগলো না কারণ সেক্সের সময় মনে হয় মাথা ঠিক থাকেনা অবশ্য এটা আমার প্রথম সেক্স আমি আগে কোনদিন সেক্স করি নাই কিন্তু এ গালি শুনে আমার আরো ভালো লাগতেছিল এবার পুলিশ আমাদেরকে বলল ধোন চাটা বন্ধ কর এইবার তোদের চুদবো।

পুলিশ আমাকে আবার টেবিলের উপর উঠালো কিন্তু কি মনে করে বলল না টেবিলে না তোদেরকে ফ্লোরে ফেইলা চুদবো, ওনার রুমের মধ্যে একটা আলমারি ছিল ওই আলমারী থেকে একটা পাটি আর একটা বালিশ বের করল পাটি বিছিয়ে আমাকে বালিশে শুয়ে দিল তারপর পুলিশ আমার ভোদার ভিতর তার এত বড় মোটা কালো ধোনটা এক ঠাপে ঢুকিয়ে দিল।আমি খুব ব্যথা পেলাম বললাম ও মা গো কত বড় বাড়া ব্যাথা পাচ্ছি আস্তে আস্তে চোদেন প্লিজ, আমার মা বলল স্যার ও খুব ছোট মানুষ আস্তে চোদেন আমারে জোরে চুইদেন পুলিশ বলল তুই তো বুড়ি খান্কি তোর কচি খানকিটাকে আগে কিছুক্ষন চুদি তারপর তোকে চোদবো। পুলিশ আমার ভোদায় রামচোদা দিতে লাগলো বারবার ধোন ঢুকাতে লাগল আর বের করতে লাগল। bangla choti story

আবার ঢুকাতে লাগল আমার ধোন বের করতে লাগল কিছুক্ষন এভাবে চলার পর বলল এবার মাগী তোর মাকে চোদবো। পুলিশের এবার আমার মাকে চোদা শুরু করল। আমার মাকে ডগি স্টাইলে পুলিশ চুদতে লাগলো আমার মা আনন্দে চিৎকার করছিল ওমাগো কি শান্তি আমার ভোদা ফাটিয়ে দে তোর ধোনে জোর নেই খানকির ছেলে, মা এরকম সুখের চোটে বলতেছিল মায়ের মুখে গালি শুনে পুলিশ চোদার গতি আরো বাড়িয়ে দিল।এভাবে কিছুক্ষন চোদার পর পুলিশ বলল এবার আবার তোর কচি মেয়েটাকে চুদবো, মা বললো স্যার আমার আরেকটু শান্তি দেন প্লিজ, তমা রে একটু পরে চুইদেন।

কিন্তু পুলিশ মাকে চোদা বাদ দিয়ে আমাকে চোদার জন্য রেডি হলো, আম্মুকে বিছানায় শুইয়ে আমাকে ডগি স্টাইলে নিয়ে আমাকে চোদা শুরু করলো আর অন্য দিকে আমার মায়ের ভোদা আমাকে দিয়ে চাটতে বললো, আমি আমার আম্মুর ভোদা চুষতেছি আর পুলিশ আমার ভোদা চুদতেছে, আম্মুর ভোদার রস চেটে চেটে আমি খেতে লাগলাম।আমার বেশ্যা মা অনেক আরাম পেতে লাগল সে হাত দিয়ে তার গুদের ভিতর আমার মাথাটা চেপে ধরে বললো ভালো করে চুষে দেরে মা খুব শান্তি পাচ্ছি আমার ভোদাটা অনেকদিন শান্তি পায় না, উহ্ আহ ওমাগো কি শান্তি। bangla choti story

ওদিকে পুলিশ চুদতে চুদতে আমার ভোদায় তার গরম মাল ঢেলে দিল। আমার মাকে টান দিয়ে উঠিয়ে আমার ভোদায় ফেলা তার মাল আমার মাকে এইবার চুষে খেতে বললো, আমার ও তাড়াতাড়ি উঠে এসে আমার ভোদাটা খুব করে চেটে চেটে পুরো মাল খেয়ে ফেললো। তারপর আমরা ড্রেস পরে নিলাম।পুলিশ বললো ওই দেখ রুমে সিসি ক্যামেরা বসানো আছে তোদের সব ভিডিও আমি করে রাখছি, যখনই বলব তোরা মা মেয়ে চলে আসবি নাহলে তোদের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবো এরপরের বার আমার বাসায় তোরা দুই মাগি আসবি, সেখানে আমার কয়েকজন বন্ধুরা মিলে তোদের সাথে গ্রুপ সেক্স করব আমার মা বলল স্যার ভিডিও করছেন কোন সমস্যা নাই যখনি বলবেন আমরা দুই মাগি আপনার সেবার জন্য হাজির হয়ে যাব।

তো বন্ধুরা কেমন লাগলো আমার সত্যি গল্পটা তোমাদের কাছে কমেন্টে জানাযও প্লিজ।এরপর বহুবার আমার আম্মু আর আমি পুলিশ ও তার বন্ধুদের সাথে সেক্স করছি এটা একদিন পুলিশের বউ জেনে ফেলছিল সেই ঘটনা আমি কয়েকদিন পর তোমাদের সাথে শেয়ার করব।ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থেকো।

Share:

2 comments:

Blog Archive